শুরু হয়েছে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল। এই সেলে ইলেকট্রনিক ও অ্যাকসেসারিজে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ই-কমার্স কোম্পানিটি। ল্যাপটপ, ডিএসএলআর, স্মার্টওয়াচ, স্টোরেজ ডিভাইস, ও অন্যান্য প্রোডাক্টে ছাড় মিলছে। ২৩ জুন থেকে শুরু হওয়া এই অফার চলবে ২৭ জুন পর্যন্ত।

এক নজরে ফ্লিপকার্ট সেলে সেরা অফারগুলি দেখে নিন –

ল্যাপটপ: এত কম দামে আগে কখনও ল্যাপটপ বিক্রি হয়নি। বিভিন্ন জনপ্রিয় ল্যাপটপে আকর্ষণীয় ছাড়ের সঙ্গেই সব ল্যাপটপে ছয় মাসের নো-কস্ট ইএমআই পাওয়া যাচ্ছে।

ডিএসএলআর ক্যামেরা: এই সেলে মাত্র ১৮,০০০ টাকা থেকে ডিএসএলআর ক্যামেরা পাওয়া যাচ্ছে।

আইপ্যাড: অ্যাপেল আইপ্যাডে ৩,০০০ টাকা ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। এই সব আইপ্যাডে ২কে ডিসপ্লে থাকছে। সঙ্গে রয়েছে শক্তিশালী প্রসেসর ও আইপ্যাড ওএস।

কোর আই৫ ল্যাপটপ: ৩৪,৯৯০ টাকা থেকে ইনটেল কোর আই৫ ল্যাপটপের দাম শুরু হচ্ছে।

ব্লুটুথ হেডফোন: ফ্লিপকার্ট সেলে আকর্ষণীয় দামে পেয়ে যাবেন একাধিক জনপ্রিয় ব্লুটুথ হেডফোন। মাত্র ৬৯৯ টাকা থেকে এই সেলে বিভিন্ন ইয়ারফোন কেনা যাবে।

ল্যাপটপ ও ডেক্সটপ কম্পিউটার: এন্ট্রি লেভেল ও মিডরেঞ্জ সেগমেন্টের কম্পিউটারে দুর্দান্ত ছাড় পাওয়া যাবে। ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এই প্রোডাক্টগুলিতে মিলবে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়।

স্মার্টওয়াচ ও ও ফিটনেস ব্যান্ড: ফ্লিপকার্ট সেলে স্মার্টওয়াচ ও ফিটনেস ব্যান্ডে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। বিভিন্ন প্রিমিয়াম ব্র্যান্ডের স্মার্টওয়াচে ছাড় মিলবে।

ক্যামেরা ও অ্যাকসেসরিজ: এই সেলে বিভিন্ন ক্যামেরা ও অ্যাকসেসারিজে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ই-কমার্স কোম্পানিটি। ফলে কম খরচে ক্যামেরার আনুষঙ্গিক সরঞ্জাম কেনা যাবে।

স্টোরেজ ডিভাইস: হার্ড ড্রাইভ, মেমোরি কার্ড ও অন্যান্য স্টোরেজ ডিভাইসে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here