আপনি কি আপনার প্রতিভাবান রান্না বন্ধুকে একটি ভাল, দরকারী এবং সৃজনশীল উপহার দেওয়ার কথা ভাবছেন? হয় আপনি এই শীতল রান্নাঘর গ্যাজেটগুলির সাহায্যে আপনার নিজের রান্নাঘরটিকে পুনরায় সাজিয়ে রাখতে পারেন, বা আপনার প্রিয়জনকে এর মধ্যে একটির সাথে উপহার দিতে পারেন; তাদের মুগ্ধ করার জন্য এবং এটি প্রস্তুতকারীর পক্ষেও সহজ করে দেওয়া।

নীচের গ্যাজেটগুলি পরীক্ষা করে দেখুন যা তাদের প্রিয়জনদের খাওয়ানোর জন্য সবচেয়ে উষ্ণ রান্নাঘরে ঘাম ঝরছে তাদের মুখে হাসি এনে দেবে।

১. ফলের স্লিকার: আজকাল বাজারে অনেক ধরণের ফলের স্লিকার পাওয়া যায়। এর মধ্যে শীতলতমগুলি হ’ল উপযুক্ত আকার এবং যা সহজ is কলা আকৃতির slicers কিডস যারা তাদের নিজের জলখাবার প্রস্তুত করতে তারা একটি ধারালো এবং বিপজ্জনক ছুরি এর সাহায্য ছাড়া এমনকি টুকরো পুরো কলা যেভাবেই ব্যবহার করা যেতে পারে ভালবাসে, তাদের জন্য ভাল হয়। বড়, শক্তিশালী এবং উত্থাপিত হ্যান্ডেল সহ অ্যাপল স্লিকারগুলি প্রাতঃরাশের প্রস্তুতি সহজ করে তোলে।

২. একাধিক ব্লেডযুক্ত ভেষজ কাঁচি: এই গ্যাজেটগুলি তাদের জন্য যারা কাটিয়া যন্ত্র হিসাবে ছুরি ঘৃণা করে। এই কাঁচি আকারের একাধিক ব্লেড গ্যাজেটের সাহায্যে, আপনি অল্প প্রচেষ্টা ও সময় দিয়ে গুল্মগুলি আরও ছোট এবং সূক্ষ্ম টুকরো টুকরো টুকরো করতে পারেন।

৩. কাস্টমাইজড রোলিং পিন: কাস্টম ডিজাইন করা রোলিং পিনগুলি কুকি এবং পরাথ প্রস্তুতকারকদের জন্য সেরা বিকল্প হতে পারে। এই পিনগুলি খোদাই করা নকশাগুলি নিয়ে আসে যাতে আপনি আপনার কুকি বা পর্থ ময়দার ঘূর্ণনের সময় বিভিন্ন আকার তৈরি করতে পারেন।

৪. মোবাইল সংযুক্ত মাপার গ্যাজেটগুলি: অনেকগুলি গ্যাজেট রয়েছে যা আপনাকে অনেকগুলি পাত্রে নোংরা না করে উপাদানগুলি পরিমাপ করতে সহায়তা করে। সঠিক পরিমাপ পেতে ফোনের জন্য এই গ্যাজেটগুলির সাথে সংযোগ করার জন্য অ্যাপ্লিকেশন রয়েছে।

৫. সিদ্ধ ডিমের ছাঁচ: সিদ্ধ ডিম হ’ল সর্বাধিক অনুকূল প্রাতঃরাশের বিকল্প। আপনি বিভিন্ন আকৃতির সিদ্ধ ডিম দিয়ে এটি আরও আকর্ষণীয় করে তুলতে পারেন। এই ধরনের সৃজনশীল মনের জন্য বিভিন্ন ধরণের ছাঁচ রয়েছে; বর্গক্ষেত্রের আকারের, খুলি-আকারের ইত্যাদি etc.

Ice. আইস কিউব ছাঁচ: আপনার অতিথিদের বিলাসবহুল পানীয় সহ পরিবেশন করতে, স্ফটিক রত্ন আকারের আইস কিউব সিলিকন ছাঁচ ব্যবহার করুন বা থিমযুক্ত দলগুলির জন্য আপনি আপনার বাচ্চাদের এবং তাদের বন্ধুদের প্রভাবিত করার জন্য মস্তিষ্কের আকারের ছাঁচগুলি নির্বাচন করতে পারেন।

Tea. চা ইনফিউজারগুলি: পরিবেশনের সময় বিভিন্ন আকারের চা ইনফিউজারগুলি আপনার সাজসজ্জার প্রতি একটি অতিরিক্ত আকর্ষণ। ঝুঁকে পড়া মানুষ, ভাসমান হাঙ্গর বা “ডিপ-চা” ডুবুরি ইত্যাদির মতো বিভিন্ন ধরণের চা আধানকারী দ্বারা আপনি আপনার অতিথিকে মুগ্ধ করতে পারেন

৮. রোল এন :ালা: এই রোল এন ‘ালা একটি ছোট দোলনা চেয়ারের আকারে যা আপনার রস বা জলের জগ ধরে রাখতে পারে। এটি আপনার হাতকে অনায়াসে চাপ না দিয়ে সহজেই জগ থেকে কাঁচের তরল theালতে সহায়তা করবে help

৯. প্যানকেক পেন: আপনার বাচ্চা সকালের নাস্তাটি পুরোপুরি উপভোগ করুন যাতে সৃজনশীল প্যানকেকের আকারগুলি ছোট বাচ্চাদের সাথে করা মায়ের পক্ষে সেরা। এমনকি আপনার বাচ্চা এই সহজ গ্যাজেটটি দিয়ে তাদের মনে যে আকার তৈরি করে তা তৈরি করতে চেষ্টা করতে পারে।



Source by Rizvana Manzoor

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here