এই নিবন্ধে, আমি কেন এবং কীভাবে গ্যাজেটগুলি সামগ্রিকভাবে আমাদের জীবন বাড়িয়ে তুলতে পারে তার মূল উদ্দেশ্যগুলি নিয়ে আলোচনা করব।

গ্যাজেটগুলি কমনীয়

সর্বাধিক গুরুত্বপূর্ণ গ্যাজেটগুলি ব্যতিক্রমীভাবে দুর্দান্ত এবং এগুলি আমাদের গ্রিন করে প্রভাবিত করে এবং বলে: আশ্চর্যজনক, এটি দুর্দান্ত! কোনও গ্যাজেট আপনার মেজাজকে উন্নত করতে পারে এবং অনুভূত করতে পারে যেহেতু তারা আপনার অতি প্রয়োজনীয় প্রয়োজনগুলি পেয়েছে: আরাম, সুরক্ষা, সুবিধাদি এবং সম্ভবত সবচেয়ে গুরুত্বপূর্ণ, আপনি তাদের সাথে খেলতে পারেন। কেউ কেউ বলে যে তারা গ্যাজেটগুলি পছন্দ করে যেহেতু এটি তাদের জীবনকে কম চাহিদা করে তোলে। আমি এটি দেখতে পাচ্ছি যেহেতু গ্যাজেটগুলি খেলনা since গ্যাজেটগুলি বিশাল যুবক বা যুবতী মহিলাদের জন্য খেলনা। আমরা সত্যই তাদের সাথে খেলা, তাদের পরীক্ষা এবং তাদের আমাদের জীবনে অন্তর্ভুক্ত করার জন্য প্রশংসা করি। শিশুদের সুজেটের আমাদের গ্যাজেট রয়েছে।

একের মধ্যে অসংখ্য আইটেম সহ বর্গক্ষেত্র

সেরা কেস হ’ল সুইস আর্মি নাইফ: কাট, কাঁটাচামচ, চামচ, স্ক্রু ড্রাইভার, ট্যুইজার, হালকা, কম্পাস এবং আরও অনেক কিছু। একটি ছোট আইটেমে আপনি 10-50 টি আলাদা আইটেম পাবেন। এটি একটি গ্যাজেটের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটি গ্যাজেট প্রতিবার একাধিক আইটেম ফিউজ করে।

গ্যাজেটগুলি আমাদের জীবনকে সহজ করে তোলে

আইপডের জন্য উদাহরণস্বরূপ থোনকা হেডব্যান্ড নেওয়া যাক। আইপড ক্লায়েন্টদের তাদের পকেটে আইপড না পৌঁছে দিতে সহায়তা করার উদ্দেশ্যে এটি করা হয়েছিল। কার হাত ছাড়া দরকার নেই? এমন কয়েকটি ক্লায়েন্টের জন্য যারা এটি চালানো পছন্দ করে ব্যতিক্রমী মূল্যবান গ্যাজেট হতে পারে। আপনি যখন দৌড়াতে যাবেন তখন আপনার আইপডটি আপনার পকেট থেকে উঠবে না, আপনার চুলগুলি স্থির থাকবে এবং আপনার ঘাম হবে।

এই কারণেই নতুন গ্যাজেটগুলি সম্পর্কে আপনার পুরোপুরি অবহিত হওয়া অপরিহার্য। গ্যাজেটের অনুরাগী হওয়া আপনাকে আরও উপকারী হতে সক্ষম করবে এবং আপনার উদ্দেশ্য এবং পেশায় আরও মনোনিবেশ করার ক্ষমতা আপনার থাকতে হবে। স্পষ্টতই, আপনার গ্যাজেট অডিটগুলি পড়া উচিত। আপনি যখন গ্যাজেটগুলিতে লক্ষণীয়ভাবে স্থির হয়ে উঠতে পারেন তখন একটি সমস্যা ঘটতে পারে (একটি গ্যাজেট মনস্ট্রোসিটি) এবং আপনি গ্যাজেটগুলি কেবলমাত্র সে কারণেই সর্বাধিক অ্যাক্সেসযোগ্য এবং আপনার সেগুলি হওয়া উচিত কেনা। আপনি যে ইভেন্টটি করছেন সে ক্ষেত্রে আমরা আপনাকে প্রধান শিশু হতে পারি state গ্যাজেটগুলি খেললে ঠিক আছে তবে ভারসাম্যটি এখানে মৌলিক ক্যাথফ্রেজ।

গ্যাজেটগুলি আমাদের স্পেস ছাড়বে

একটি অপরিহার্য বিষয় হ’ল গ্যাজেটগুলি আমাদের স্থান ফাঁকা রাখতে সক্ষম করে। “স্পিয়ারিং স্পেস” ইউটিলিটি গাইডলাইনের “একের মধ্যে অসংখ্য আইটেম” এর বিকাশ। উদাহরণস্বরূপ আমাদের ব্ল্যাকবেরি ফোনটি নেওয়া উচিত। ব্ল্যাকবেরি একটি ট্যাবলেটের দক্ষতার সাথে সামান্য আপস্কেল ফোন। স্পষ্টতই, এটি কোনও পোর্টেবল পিসি বা কোনও স্ক্র্যাচ প্যাড নয় বরং একটি একক আইটেমের সাহায্যে আপনি কথা বলতে পারবেন, বার্তা পাঠাতে পারবেন, বিশ্ব প্রতিবেদনগুলিকে পরিবর্তন করতে পারবেন, ইন্টারনেটে অন্বেষণ করতে পারবেন এবং এএই সিটিআর দেখতে পারেন। কয়েক ডলারের জন্য, আপনি একটি দুর্দান্ত উদ্ভাবন পাবেন। তেমনি, ব্ল্যাকবেরি কোনও স্ক্র্যাচ প্যাডের তুলনায় কম ব্যয়বহুল তা মনোযোগ দেওয়ার জন্য এটি গুরুত্বপূর্ণ।

উপসংহার: গ্যাজেটগুলি আমাদের জীবনকে কম দাবী করে, আমাদের নগদ এবং অতি প্রয়োজনীয়, আমাদের সময়কে বাঁচায়

এটা আমার সিদ্ধান্ত। গ্যাজেটগুলি সত্যিকার অর্থে আমাদের সময়কে বাঁচায় এবং সময় আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। গ্যাজেটগুলি সামান্যতম অফ অফ চান্সের উপরে খুব কম হয়ে যায় যে আপনি 20 টি আইটেম কেনার জন্য যথেষ্ট পরিমাণে ব্যয় করতে পারেন যা এই সমস্ত কিছুগুলির সাথে তুলনায় অপ্রত্যাশিত জিনিসগুলি করে। গ্যাজেটগুলির উদ্দেশ্য এমন অনেকগুলি সুবিধা রয়েছে যা আমাদের লাভজনকতা বাড়িয়ে তুলতে সক্ষম করবে। আরও কী, আসুন আমরা মজাদার অংশটিকে উপেক্ষা করব না: আমরা গ্যাজেটগুলির সাথে খেলতে পছন্দ করি!



Source by Subhasish Adhikary

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here