শীর্ষ রেটযুক্ত মোটরগাড়ি এবং গিজমোস

আপনার গাড়িটি সজ্জিত করা উচিত সর্বোত্তম গাড়ি গ্যাজেট

এই নতুন বছরে এটি কেবলমাত্র খাঁটি গাড়ী গ্যাজেট এবং আনুষাঙ্গিক কেনাকাটা করা গুরুত্বপূর্ণ হবে, কেবল শীর্ষ-রেটযুক্ত মোটরগাড়ি গ্যাজেটগুলি ব্যবহার করে আপনি নিরাপদ এবং সুরক্ষিত ড্রাইভ করতে পারবেন।

অনলাইন বাজারে আমরা এই শিল্প থেকে কয়েকশো পণ্য এবং গিজমো সনাক্ত করতে পারি, সেগুলি ব্যবহার করে আপনি নিরাপদে থাকতে পারবেন এবং আপনি নিজের ড্রাইভিংয়ের অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। এই পোস্টে আমরা গাড়ি গ্যাজেট শিল্পের সাথে সম্পর্কিত কয়েকটি সর্বাধিক পরিচিত পণ্য প্রকাশ করতে চাই।

সৌভাগ্যক্রমে, আমরা ভোক্তাদের পছন্দ করি, নিরাপদ ও সুরক্ষিত অনেক অনলাইন স্টোর থেকে কেনাকাটা করতে পারি, সবচেয়ে গুরুত্বপূর্ণ হ’ল সেফ প্ল্যাটফর্মগুলি সনাক্ত করা, আপনার অর্থ জাল বা নিম্ন মানের প্ল্যাটফর্মগুলিতে ব্যয় করবেন না। পুরো পণ্যের বিবরণ সাবধানে পড়ার জন্য সর্বদা চেষ্টা করুন এবং আপনার পছন্দসই পণ্যের ওয়্যারেন্টি সম্পর্কে কিছু পরীক্ষা করতে ভুলবেন না।

স্বয়ংচালিত শিল্পে আমরা আরও শীতল বিকাশ আবিষ্কার করব, প্রতি বছর, নতুন শীতল প্রযুক্তি, আপনার যানবাহনের বোর্ডে গিজমোস, গাড়ির আনুষাঙ্গিকগুলির মতো ব্যবহৃত গিজমোস। আপনি দীর্ঘমেয়াদী সময়ের জন্য কী ব্যবহার করতে পারবেন এবং সেই পণ্যগুলির সুবিধা কী তা সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন।

· পোর্টেবল জাম্পার স্টার্টার কিট – এই আশ্চর্যজনক পণ্যটি আপনাকে এমন অনেক পরিস্থিতিতে সাহায্য করতে পারে, যখন আপনি একা থাকবেন এবং কেউই আপনার পাশে থাকতে পারে না। আপনার যানবাহনের জন্য এই পণ্যটি ব্যবহার করা বুদ্ধিমান বিনিয়োগের প্রতিনিধিত্ব করে।

মূলত, এই পণ্যটি এটি একটি ব্যাটারি উত্স যা আপনাকে আপনার গাড়িটি সহজ এবং সুরক্ষিত শুরু করতে সহায়তা করবে। আপনাকে কেবল গাড়ির ব্যাটারির সাথে ক্ল্যাম্পগুলি সংযুক্ত করতে হবে।

সর্বাধিক গুরুত্বপূর্ণটি হল উত্পাদনটির সুপারিশটি হল আপনার গাড়িটি চার্জ নেওয়ার জন্য 22 বারের জন্য নিরাপদে শুরু করা উচিত।

· স্মার্ট কার অ্যাডাপ্টার – এই দুর্দান্ত গ্যাজেটটি এটি স্বয়ংক্রিয় ব্র্যান্ড দ্বারা তৈরি করা হয়েছে – এটি একটি ছোট গাড়ি অ্যাডাপ্টার যা নিরাপদ এবং সহজেই ব্যবহার করা যেতে পারে, আপনি এই আইটেমটিকে আপনার গাড়ির অন-বোর্ড ডায়াগনস্টিক্স বন্দরে প্লাগ-ইন করতে পারেন। এই সরঞ্জামটি ব্যবহার করে আপনি নিজের গাড়ী সম্পর্কে প্রচুর প্রযুক্তিগত তথ্য পেতে পারেন।

এই সরঞ্জামগুলি আপনাকে ইঞ্জিনের বিভিন্ন সমস্যা, সতর্কতা এবং ত্রুটিগুলি সনাক্ত করতে, ব্লুটুথের মাধ্যমে আপনার ফোনে, যেখানে আপনি পার্ক করেছেন, আপনার ভ্রমণের ইতিহাস এবং আরও অনেক তথ্য সনাক্ত করতে পারে। 1996 থেকে শুরু করে, এই পণ্যটির পর্যায়ক্রমে প্রচুর আপডেট এবং নতুন এবং নতুন রিলিজ রয়েছে।

· উত্তপ্ত স্টিয়ারিং হুইল কভারের সম্পূর্ণ কভারেজটি আবিষ্কার করুন – আপনার জন্য এবং আপনার প্রিয়জনদের জন্য দুর্দান্ত গাড়ি গ্যাজেট। এটি একমাত্র ব্যাটারি-চালিত উত্তপ্ত স্টিয়ারিং হুইল কভার যা শীতকালীন ড্রাইভে আপনার হাত গরম রাখতে সহায়তা করতে পারে।

সহজেই ইনস্টল করা যায়, এটি স্ট্যান্ডার্ড চাকাগুলি 14 1/2 ইঞ্চি থেকে 15 1/2 ইঞ্চি ব্যাসের সাথে ফিট করে, দশ মিনিটে উত্তাপ দেয় এবং এতে তিনটি তাপের সেটিংস থাকে। পণ্যটি 35 মিনিট পর্যন্ত তাপ সরবরাহ করতে পারে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ যেটি আপনার গাড়ি 12 ভোল্ট অ্যাডাপ্টার ব্যবহার করে প্রায় তিন ঘন্টা ব্যাটারি রিচার্জ করে।

আপনি যদি স্বয়ংচালিত গ্যাজেট এবং গাড়ির আনুষাঙ্গিক সম্পর্কে আরও কিছু জানতে চান তবে দয়া করে এখানে আরও পড়ুন https://en.wikedia.org/wiki/Automotive_engineering gine

এই গ্যাজেটগুলির কয়েকটি ব্যবহার করে আপনি নিজের ড্রাইভিংয়ের অভিজ্ঞতা উন্নত করতে পারেন এবং একই সাথে আপনি কিছু সমস্যা বা অপ্রত্যাশিত সমস্যার জন্য প্রস্তুত হতে পারেন।

অনেক মালিকই তাদের গাড়িগুলিকে এই জাতীয় ডিভাইস এবং মোটরগাড়ি গ্যাজেটগুলির সাথে সজ্জিত করতে আগ্রহী না তবে তারা যদি পড়তে এবং কিছু আকর্ষণীয় পণ্য সন্ধান করতে সময় নেন তবে তারা বুঝতে পারবেন যে সাশ্রয়ী মূল্যে কতগুলি দরকারী জিনিস কেনা যায় can শুভকামনা!



Source by Julien Pol

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here