বছরের পর বছর ধরে প্রযুক্তিটি সত্যই বৃদ্ধি পেয়েছে এবং যদি আমাদের প্রায় সবাইকে জিজ্ঞাসা করা হয় তবে উত্তর দেবে যে এটি আমাদের জীবনকে কতটা সহজ এবং সুবিধাজনক করে তুলেছে তা আমরা ভালবাসি। কীভাবে? এমন নতুন হোম গ্যাজেট রয়েছে যা সময়ে সময়ে উদ্ভাবিত হয় এবং এই গ্যাজেটগুলির সাহায্যে খুব সহজেই অল্প সময়ের মধ্যে বিভিন্ন কাজ সম্পাদন করা যায়। এই গ্যাজেটগুলি সরঞ্জাম হিসাবে বা সরঞ্জামগুলির সাথে বা হোম এবং অফিস পরিষেবার জন্য ব্যবহার করা যেতে পারে। পরবর্তী বিজ্ঞাপন ছাড়াই, ঘরে বসে ব্যবহারের জন্য কেনার বিষয়ে বিবেচনা করার জন্য কয়েকটি সেরা হোম গ্যাজেট এখানে রয়েছে are

ঘ। ফোল্ডিমেট

লন্ড্রি করার সময় লোকেরা যে অঞ্চলটিকে ঘৃণা করে এবং আমি নিশ্চিত যে অনেক লোকই আমার সাথে একমত হবেন, তা হ’ল ভাঁজ অংশ। এটি শক্তি সাশ্রয়ী এবং আপনার জামাকাপড় ভাঁজ করতে এবং আপনার পায়খানাগুলিতে এটি সংগঠিত করতে অনেক সময় লাগে। আপনাকে আর আর এটি নিয়ে চিন্তা করতে হবে না কারণ এই দুর্দান্ত গ্যাজেটটি আপনার জন্য সমস্ত কঠোর পরিশ্রম করবে। ডিভাইসটি একটি রোবটের মতো কাজ করে এবং এটি আপনার পোশাকগুলিকে ভাঁজ করে এবং সংগঠিত করে। তবে একটি বিষয় লক্ষণীয় যে ফোল্ডিমেট গ্যাজেটে কিছু পোশাক অন্তর্বাস, মোজা বা এমনকি কিছু বড় আইটেম যেমন লিনেন এবং বিছানার চাদর ভাঁজ করে না। তবে, এই ডিভাইসটি স্বাচ্ছন্দ্যে এবং খুব দ্রুত খুব সহজেই অন্য আইটেমের মতো – শার্ট, টি-শার্ট এবং ট্রাউজার্সকে অন্যদের মধ্যে আরামে ফোল্ড করতে পারে।

ঘ। সনি VPLVW365ES নেটিভ 4K হোম থিয়েটার প্রজেক্টর

আপনি যদি নিজের টিভি দেখার রূপান্তর করতে চান যাতে আপনি সর্বোত্তম এবং উজ্জ্বল দর্শন পেতে পারেন তবে এটি আপনার জন্য সঠিক গ্যাজেট। প্রজেক্টর একটি সম্পূর্ণ 4 কে রেজোলিউশন দেয় যাতে আপনাকে সেরা প্রদর্শনের গ্যারান্টি দেয় এবং এটিতে সিনেমা মোড সহ বিভিন্ন দেখার মোড থাকে। প্রজেক্টরের বিপরীতে রেশন বেশি এবং এটি বিভিন্ন আকারে আসে। ডিভাইসের প্রদীপ জীবনটি দীর্ঘ সময়ের জন্য স্থায়ী এবং এটি HDMI 2 এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

ঘ। টেকো লন্ড্রি শুকানো হ্যাঙ্গার

আপনার বাড়িতে যদি একটি ঝুলন্ত রেখা না থাকে বা একটি ইনস্টল করার জন্য কোনও বড় জায়গা না থাকে তবে আপনার উদ্বেগের দরকার নেই কারণ টেকো লন্ড্রি শুকানোর হ্যাঙ্গারটি আপনার পক্ষে সঠিক পছন্দ। হ্যাঙ্গাররা আপনার কাপড় থেকে জল মুছে ফেলার জন্য যাদু কাজ করে এবং এটি একবারে একগুচ্ছ কাপড় ঝুলিয়ে দেয় এটি সুবিধাজনক এবং সহজেই ব্যবহারযোগ্য করে তোলে। নোট করুন যে এই গ্যাজেটটি কোনও নির্দিষ্ট ওজনের পোশাকের সাথে ব্যবহার করার জন্য তৈরি হয়েছে এবং তাই আপনাকে আরও শুকানোর জন্য সঠিক পরিমাণের কাপড়টি ঝুলিয়ে রাখতে হবে তা নিশ্চিত করতে হবে। এছাড়াও, ভারী কাপড় শুকতে আরও বেশি সময় লাগতে পারে

ঘ। ডাইসন সুপারসোনিক হেয়ার ড্রায়ার

এটি যে কোনও ধরণের চুলে ব্যবহার করা যেতে পারে বলে এটি আজ বাজারের সেরা হেয়ার ড্রায়ার। এটি একটি বায়ু পরিমাপ করে তাপমাত্রা পরিমাপের সাথে ডিজাইন করা হয়েছে যা চুলের ক্ষতি করে এমন চরম তাপমাত্রা রোধ করতে আপনার চুলে ব্যবহৃত তাপের পরিমাণ হ্রাস করার জন্য প্রয়োজনীয়। এটি আপনার চুলের প্রাকৃতিক তেলগুলিকে ক্ষতি না করে শুকানোর বিষয়টি নিশ্চিত করে। অন্যান্য দুর্দান্ত বৈশিষ্ট্য যা এই ধরণের ড্রায়ারকে বাইরে দাঁড় করিয়ে দেয় তা হ’ল তার দ্রুত কাজ করার ক্ষমতা। আমরা সকলেই এমন একটি গ্যাজেট চাই যা আমাদের জীবনকে সহজ করে তুলবে এবং আমাদের কাজগুলি স্বাচ্ছন্দ্যে সম্পাদনে সহায়তা করবে। এবং এই হেয়ার ড্রায়ারটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যা আপনার কাজকে দ্রুত এবং সহজ করে তোলে। এটিতে চারটি তাপ সেটিংস রয়েছে যা আপনার চুলের টেক্সচার এবং আপনি যে ধরনের পরিষেবাটি সম্পাদন করতে চান তার উপর নির্ভর করে আপনাকে নির্বাচন করতে হবে। হেয়ার ড্রায়ারের একটি দীর্ঘ কর্ড রয়েছে যা আপনাকে সহজেই ঘরের কোনও কোণে পৌঁছাতে দেয়।

৫। আইকেইএ হিট ফসল

এটি একটি অনন্য আবিষ্কার যা আসবাবের আকারে ব্যবহার করা যায়। মূলত, এটিতে একটি ট্যাবলেটপের উপরে রাখা গ্যাজেটগুলি থেকে উত্তোলনের উত্তাপের ব্যবহার এবং তারপরে অন্যান্য গ্যাজেটগুলিকে শক্তিশালী করতে তাপ ব্যবহার করা জড়িত। অর্থ, আপনি যদি কোনও ডেস্কের উপরে ল্যাপটপ ব্যবহার করেন, ল্যাপটপ দ্বারা নির্গত তাপটি ফোন চার্জ করার জন্য ব্যবহার করা যেতে পারে। তবে একটি জিনিস মনে রাখবেন যে এই হিটিং আসবাবগুলি সাধারণ উপকরণ ব্যবহার করে তৈরি করা হয় না কারণ এগুলি তাপের একটি ভাল পরিবাহক এবং একই সাথে তাপীয় প্রতিরোধী প্রক্রিয়াটি গ্রহণের জন্য উত্তাপের প্রতিরোধী উত্তম প্রতিরোধী উপাদান ব্যবহার করা প্রয়োজন they স্থান।

।। সনি অ্যারোমাস্টিক

আমাদের সকলের এমন কিছু প্রয়োজন যা আমাদের বোধকে জাগ্রত করতে পারে যখন আমরা বোধ হয় বা মনোনিবেশ করতে পারি না। এবং সনি অ্যারোমাস্টিক হ’ল সঠিক গ্যাজেট। এটি একটি ছোট আকারে ডিজাইন করা হয়েছে যাতে আপনি এটিকে সহজেই আপনার ব্যাগ বা পকেটে ফেলে দিতে পারেন। এটা কিভাবে কাজ করে? এই প্রযুক্তি আপনাকে আপনার পছন্দের ঘ্রাণটি আপনি যেখানেই যাচ্ছেন আপনার সাথে বহন করতে দেয়। অ্যারোমাস্টিক ব্যক্তিগত ব্যবহারের জন্য তৈরি করা হয়েছে কারণ এটি আপনার আশেপাশের অঞ্চলে ছড়িয়ে পড়ে না। অতএব, আপনি বাসে, বা কোনও মিটিংয়েই থাকুন না কেন, আপনি দ্রুত নিজের ঘ্রাণটি ধরে নিতে পারেন এবং এটি সংবেদনশীল উত্তেজনার জন্য গন্ধ পেতে পারেন।

7। আমির 3-ইন -1 ক্যামেরা লেন্স কিট

আপনি যদি রাস্তায় এলোমেলো ছবি তোলার প্রবণ হন তবে এটি কিনতে সঠিক স্মার্ট ডিভাইস। এটি সত্যিকারের ক্যামেরার মতো ছবি তোলার মাধ্যমে মায়াবীভাবে কাজ করে প্লাস সেরা অংশটি এটি চিত্রগুলি আরও ভাল ক্যাপচারের জন্য স্মার্টফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ। লেন্সের কিটটি দুটি পৃথক লেন্সযুক্ত যা আপনাকে ছোট বা এমনকি আরও বড় ছবি তোলার অনুমতি দেয়। আপনাকে যা করতে হবে তা হ’ল এটি আপনার স্মার্ট ডিভাইসে ক্লিপ করা এবং আপনি যেতে ভাল।

8। গতি আবিষ্কারক

এটি আপনার বাড়ির সুরক্ষার জন্য দুর্দান্ত গ্যাজেট। এটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে এটি সহজেই আপনার বাড়ী বা অ্যাপার্টমেন্টে প্রবেশ করে এমন কোনও দোষী সনাক্ত করতে এবং সনাক্ত করতে পারে। এটি যখন আপনার বাড়ি বা যৌগের মধ্যে অপরিচিত কেউ আছে সনাক্ত করে তখন তা অবিলম্বে আপনাকে জানায়।

উপসংহার

উপরের হোম গ্যাজেটগুলি ব্যবহার করে আপনার জীবনকে সহজ এবং আরও স্বাচ্ছন্দ্যময় করুন। এগুলি ব্যবহারে সহজেই প্লাস আপনার কাজের বা বাড়ির বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করা যেতে পারে।



Source by Bob Tom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here