অর্থনৈতিক জলবায়ুর একটি মন্দা অনিবার্যভাবে দক্ষ উদ্যোক্তাদের একটি সমাবেশ থেকে সৃজনশীলতার পুরো নতুন স্তরকে অনুপ্রাণিত করে, লাভজনক অর্থনৈতিক সময় এবং উদীয়মান ব্যবসায়ের দিকে পরিচালিত করে। এটি একটি প্রাকৃতিক চক্রের অংশ। অটোমেশন এবং প্রযুক্তির যে শ্রেষ্ঠত্ব আজ পৃথিবীতে বিদ্যমান তা আমাদের সমস্ত প্রচেষ্টাকে বেসিক বেঁচে রাখার বন্ধন থেকে মুক্তি দিয়েছে। আমাদের মানসিক দিগন্ত বিস্তারের জন্য এবং বাজারের মতে, আগের চেয়ে অনেক বেশি ডিসপোজেবল আয়ের জন্য আমাদের হাতে সময় রয়েছে। প্রযুক্তি কোয়ান্টামে লাফিয়ে ও সীমানায় এগিয়ে যাওয়ার সাথে সাথে এটি আমাদেরকে এমন গ্যাজেট এবং খেলনা সরবরাহ করে যা আমাদের জীবনযাত্রার মান উন্নত করে এবং প্রচুর বিনোদন মূল্য দেয়। এখানে কিছু আকর্ষণীয় গ্যাজেট দেওয়া হয়েছে (কিছু এখনও বাজারে বেশিরভাগ ক্ষেত্রে নেই) আপনি যে মুহুর্তে জানেন যে তাদের উপস্থিত রয়েছে …

বৈদ্যুতিন মুদি ট্যাগস

শীঘ্রই কেনাকাটা করার জন্য এটি একটি গ্যাজেট যা মুদি দোকানে আপনার চেকআউট কাউন্টারে ব্যয় করার সম্ভাব্য পরিমাণটি বাড়িয়ে তুলবে। দক্ষিণ কোরিয়ার সানচন ন্যাশনাল ইউনিভার্সিটি এবং হিউস্টনের রাইস ইউনিভার্সিটি – দু’টি বিশ্ববিদ্যালয়ের গবেষকরা যে মুদি সংগ্রহ করেছেন তার জন্য এটি একটি রেডিও ফ্রিকোয়েন্সি সনাক্তকরণ ট্যাগ fication ট্যাগটিতে প্লাস্টিক এবং কাগজে ইলেকট্রনিক্স প্রিন্ট করার জন্য কার্বন ন্যানোটুবসযুক্ত অর্ধপরিবাহী কালি অন্তর্ভুক্ত করা হয়েছে যা রেডিও ফ্রিকোয়েন্সি নির্গত করবে। চেকআউটে একটি ফ্রিকোয়েন্সি ডিটেক্টর তাত্ক্ষণিকভাবে আপনার কার্টের সমস্ত জিনিস সনাক্ত করে যাতে আপনি আপনার কার্টের সাথে কয়েক সেকেন্ডের ফ্ল্যাটে বেরিয়ে আসতে পারেন, বিশেষত যদি আপনি নিজের “সবুজ” ক্যানভাস শপিং ব্যাগ আনতে এবং আপনার আইটেমগুলিকে আপনার গাড়িতে রাখার কথা মনে করেন। এটি বর্তমানে পাসপোর্টগুলির সাথে ব্যবহৃত একই প্রযুক্তি যা ভ্রমণকারীদের তাত্ক্ষণিকভাবে বিমানবন্দর সুরক্ষা চেক পয়েন্টগুলির মধ্য দিয়ে যেতে দেয়। আপনি যদি আপনার প্যান্ট্রির ভিতরে আপনার খাবারের সম্প্রচারের ধারণা পছন্দ করেন না, তবে অ্যালুমিনিয়াম ফয়েল দিয়ে ট্যাগগুলি coveringেকে রেডিও তরঙ্গগুলি ব্লক করা যেতে পারে।

এলইডি লাইট কেক ট্রে

আপনার রাতের খাবারের অতিথিদের জন্য নিখুঁতভাবে জাঁকজমকপূর্ণ, ট্রিপল-লেয়ার চকোলেট কেক বেকিংয়ের সংকটের মধ্যে পড়েছেন তবে আপনি সঠিক সংখ্যার টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো করার চেষ্টা করার সময় এটি পুরোপুরি বটচ করবেন? বেকারদের জন্য এই গ্যাজেটটি আপনার ত্রাণকর্তা। এটি এলইডি লাইট সহ একটি 12 ইঞ্চি পিষ্টক ট্রে যা স্লাইসটি কোথায় তৈরি করতে হবে তা আপনাকে দেখায়। পাওয়ার বোতাম টিপানোর পরে এটি আপনাকে 2 থেকে 12 টি স্লাইসের বিকল্প দেয়। (এফওয়াইআই – গণিত করুন; 2-স্লাইস বিকল্পটি ব্যবহার করে ভাগ্যবান লোকেরা 6 ইঞ্চি পিষ্টক টুকরো পান) আপনি যদি জনসাধারণে উচ্চস্বরে গান করতে ইচ্ছুক না হন তবে এটি “হ্যাপি বার্থডে” এর একটি চিপ্পার রেন্ডিশনও বাজায়। কেক ট্রেটি প্রায় $ 40 মার্কিন ডলারে অ্যামাজনের মাধ্যমে বিক্রি হয়।

ফিশ স্কুল

পোষ্যপ্রেমীরা হতাশার অনুভূতিটি বুঝতে পারে যে যখন কেউ অহেতুকভাবে মূর্খ সোনার ফিশ থাকার অভিযোগ করে। এখন আপনি তাদের ভুল প্রমাণ করতে এবং চিরতরে চুপ করে রাখতে পারেন। দ্য ফিশ স্কুল গোল্ডফিশ, গুপিজ এবং অন্যান্য ক্ষুদ্র প্রজাতির জন্য প্রশিক্ষণ গ্যাজেট যা তাদের পরিবর্তে চিত্তাকর্ষক কৌশলগুলি করতে শেখায়। একটি পরীক্ষা এবং পুরষ্কার পদ্ধতির উপর ভিত্তি করে শীঘ্রই আপনার হুপসের মধ্য দিয়ে আপনার মাছ সাঁতার কাটবে, ফুটবল খেলবে এবং আপনার হাত থেকে খাবে। এটি একটি দুর্দান্ত নির্দেশ ডিভিডি এবং বিস্তারিত লিখিত নির্দেশাবলীর সাথে আসে। আপনি অনুমান করতে পারতেন যে এটি “iantoneofthose.com” এ 24.99 ডলারে উপলব্ধ।

নমনীয় সৌর প্যানেল

এটি স্বীকার করুন – আপনি আরও অনুশীলন এবং তাজা বাতাস পেতে আপত্তি করবেন না তবে আপনার সেল ফোন বা ল্যাপটপ কম্পিউটারে চার্জ আউট হওয়ার জন্য দীর্ঘস্থায়ী হওয়ার চিন্তা আপনার অতিরিক্ত পাউন্ডগুলি হারাতে হবে তার চেয়ে বেশি আপনার ওজনের। একটি সমাধান আছে! নমনীয় বা ভাঁজযোগ্য সৌর প্যানেলগুলি এমন লোকদের জন্য তৈরি করা হয়েছিল যেগুলি খোলা জলে হাইকোর্ট, ব্যাকপ্যাক, মাছ বা নৌযান চালাতে পছন্দ করে তবে তাদের বহনযোগ্য বৈদ্যুতিন যন্ত্রগুলি ছাড়া বাঁচতে পারে না। প্যানেলগুলি টাইট, ঝরঝরে প্যাকেজ হিসাবে রোল বা ভাঁজ করতে পারে এবং সহজেই একটি ব্যাগ বা একটি ব্যাকপ্যাকে টস করতে পারে। এগুলি রাগযুক্ত ব্যবহারের জন্য তৈরি করা হয় এবং সহজেই 12 ভি ব্যাটারি চার্জ করার জন্য দীর্ঘতর এক্সটেনশন কর্ড এবং সংযুক্তিগুলি নিয়ে আসে। আপনার ইলেক্ট্রনিক্স এবং ল্যাপটপগুলি চালানোর জন্য এটি যথেষ্ট রস। “ফ্লেক্সসোলারসেলস ডটকম” এগুলি ইবে এবং অ্যামাজনের মাধ্যমে anywhere 80 থেকে $ 3,000 মার্কিন ডলার পর্যন্ত বিক্রি করে।

হেইনকেন বট

যদিও এটি কোনও লাইভ বারমেডের কোনও প্রতিস্থাপন নয়, হাইনেন বট বার বার পৃষ্ঠপোষকদের কাছে আবেদন করেছেন এমনকি তারা হেইনকেইন পান না করে। মিডলসেক্স ইউনিভার্সিটির সুপার টেকিজ ডিজাইন করা রোবটটি প্রয়োজনীয় চাকাগুলিতে বার শীর্ষে ঘুরে বেড়াচ্ছে those এটি পৃষ্ঠপোষককে আনন্দের সাথে পুরো কাপের লেগার বিতরণ করে যা তার হাতগুলি তার মাথার উপরে wavesেউ করে। ড্রয়েডের সোনার সেন্সিং ডিভাইস এটি জানতে দেয় যে এটির গ্রাহক রয়েছে। এটি বর্তমানে পৃথক গ্রাহকদের কাছে বিক্রি হয় না তবে আপনি যদি বারের মালিক হন তবে আপনি আপনার হেইনকেন বিতরণকারীর সাথে যোগাযোগ করতে পারেন।

স্ক্রিন স্কিন টাচ করুন

টাচ স্ক্রিনের কম্পিউটার ধর্মান্ধরা জানতে পেরে শিহরিত হবে গবেষণাটি “স্পর্শ” ধারণাটিকে পুরো নতুন স্তরে নিয়ে গেছে। কার্নেগি মেলন বিশ্ববিদ্যালয় এবং মাইক্রোসফ্টের রেডমন্ড গবেষণা ল্যাব গঠন করেছে এবং স্কিন এবং ইনপুট ডিভাইস হিসাবে আপনার ত্বককে ব্যবহার করে “স্কিনপুট” ডাব করা একটি প্রোটোটাইপ সিস্টেমে কাজ করছে। একটি মাইক্রো আকারের পিকো প্রজেক্টর (হ্যান্ডহেল্ড ডিভাইসগুলিতে ব্যবহৃত) ব্যবহারকারীর হাত বা সামনের অংশে একটি আর্মব্যান্ড প্রকল্পের চিত্রগুলিতে এম্বেড। ব্যবহারকারী কোনও ছবিতে আলতো চাপলে ডিভাইসটি শনাক্ত করে কোন আইকনটি স্পর্শ করেছে এবং এটি সক্রিয় করে তা নির্ধারণ করে। বাস্তবে আপনার নিজের শরীর আপনার কম্পিউটারের স্ক্রিনে পরিণত হয়। প্রযুক্তিটি এখনও উন্নয়নের প্রাথমিক পর্যায়ে রয়েছে।

চূড়ান্ত লাউঞ্জ চেয়ার

অফিসে দীর্ঘ, কঠোর দিনের পরে শিথিল করার ক্ষমতা উদ্যোক্তাদের বিকাশযোগ্য আয়ের ক্রমবর্ধমান ঝুড়ির একটি অংশ দখল করার চেষ্টা করা হয়ে উঠেছে। হামমাচার শ্লেমার এটি সেরা করেন। এটি ভাইব্রোসাকস্টিক রিলাক্সেশন লাউঞ্জার তৈরি করে যা আপনার কাছে বোধ হয় এমনটি হলেও বীট করা যায় না। এটি মন এবং শরীরকে প্রশান্ত করার জন্য লাউঞ্জ চেয়ারের গদি দিয়ে কম ফ্রিকোয়েন্সি শব্দ কম্পনগুলি প্রেরণ করে। এটি হেডফোনগুলির সাথে আসে যা একটি সিডি বা এমপি 3 প্লেয়ারের মাধ্যমে শান্ত সঙ্গীত বা আপনার পছন্দের কোনও সংগীত বাজায়। নরম ফোম কুশনটি আপনার শরীরে সংশ্লেষ করে, মোট আরামের দিক দিয়ে আপনাকে ঘিরে। এটি মাত্র under 2,000 মার্কিন ডলারের নিচে বিক্রি করে।

ইউএসবি কফি উষ্ণ

এখানে একটি গ্যাজেট দেওয়া হয়েছে যা আপনার কাছে ল্যাপটপের কম্পিউটার থাকলে এবং গরম পানীয় পান করে আপনাকে খুব আনন্দিত করবে। এটা আমাদের বেশিরভাগ সঠিক হবে? এটি এমন একটি “প্লাগ ও প্লে” ইউএসবি চালিত কফি উষ্ণ যা আপনার কফি, চা বা গরম কোকো স্টিমিং রাখে। এই নিফটি ছোট গ্যাজেটের জন্য কোনও ড্রাইভারের প্রয়োজন নেই; কেবল এটি আপনার ল্যাপটপে একটি সুবিধাজনক ইউএসবি পোর্টে প্লাগ করুন এবং আপনি চলে যাবেন। ফ্লিপ দিকে, আপনি যদি শীতল পানীয় পছন্দ করেন তবে এমন রেফ্রিজারেশন মডেল রয়েছে যা আপনার পানীয়কে ঠান্ডা রাখে। যে কোনও মডেল সাধারণত অ্যামাজন বা ইবেয়ের মাধ্যমে প্রায় 10 ডলারে উপলব্ধ unless আপনার কেবল “থাকা উচিত” এটির মধ্যে একটি।



Source by Adam Rippon

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here