আপনি কি ডিজিটাল গ্যাজেটগুলিতে বিনিয়োগ করেন? এই নিবন্ধটি 7 টি লক্ষণগুলি দেখায় যেগুলি আপনার উচিত। খুঁজে বের করতে পড়ুন।

এখানে তারা:

  1. ইমেল আপডেটগুলি খুঁজতে আপনার আরও কিছু সহজ দরকার y

আপনি যখনি নিজের ইমেলগুলি যাচাই করতে চান আপনার ল্যাপটপে লগইন করার মতো মনে হয় না। আপনার আরও কিছু সহজ দরকার। অতএব, একটি আইপ্যাড বা ট্যাব ছবিতে আসে। তারা ইমেল আপডেটগুলি চেক করতে আরও সহজ হবে। সুতরাং আপনি তাদের দুটি বা উভয় একটি কেনার সিদ্ধান্ত নিয়েছেন।

  1. আপনার শিশু স্কুলে একটি ট্যাব কী তা বুঝতে পারেনি

একদিন আপনি দেখতে পাবেন যে আপনার শিশু স্কুল থেকে খুব কৌতূহলী হয়ে আসছে। তিনি আপনাকে জিজ্ঞাসা করলেন একটি ট্যাব কী। যখন তার বন্ধুরা স্কুলে এটি আলোচনা করছিল এবং বাড়িতে এটিতে প্রচুর মজাদার ছিল তখন সে এর অর্থ বুঝতে পারে না। সুতরাং আপনি নিজের ছেলের জন্য একটি ট্যাব কেনার সিদ্ধান্ত নিয়েছেন যাতে এটি কী তা সে জানে এবং এটি ব্যবহার করে মজা করতে পারে।

  1. যখন পার্লারে চুল কাটাচ্ছেন তখন আপনার স্ত্রী সময় মারতে পারবেন না

আপনার স্ত্রীর চুল ছোকার জন্য পার্লারে দীর্ঘ সময় ব্যয় করতে হবে। তিনি সেখানকার সমস্ত ম্যাগাজিন দিয়েছিলেন। এখন তার সাথে আরও বেশ কিছু সহজ কাজ করতে হবে। তিনি তার সমস্যা আপনাকে বলে। তাত্ক্ষণিকভাবে তার মনে একটি স্মার্ট ফোন কেনার ধারণাটি আসবে।

  1. আপনার বন্ধুরা তাদের কাছে থাকা সমস্ত ডিজিটাল গ্যাজেটগুলি নিয়ে এবং তাদের জীবন কতটা সহজ হয়ে উঠেছে তা নিয়ে বড়াই করে

আপনি একটি গেট-টুগেদার পার্টিতে বন্ধুদের সাথে দেখা করুন। হঠাৎ করে তারা তাদের সমস্ত ডিজিটাল গ্যাজেট সম্পর্কে কথা বলতে শুরু করে এবং তারা বড়াই করে যে তাদের জীবন কতটা সুবিধাজনক হয়ে উঠেছে। এই মুহূর্তে আপনি তাদের কিনে একটি বা একাধিক ব্যবহার করার চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছেন।

  1. স্মার্ট ফোন, ট্যাব, আইপ্যাড, আইপড – পার্থক্য কী? আপনার এই গ্যাজেটগুলি আরও ভালভাবে ধরে রাখা উচিত। খালি বিনিয়োগ!

আপনি স্মার্ট ফোন, ট্যাব, আইপ্যাড, আইপড শুনতে পেয়েছেন – সেগুলি সম্পর্কে আপনি আরও জানতে চান। আপনি কি করেন? কেবল তাদের মধ্যে বিনিয়োগ করুন এবং সম্পূর্ণ জ্ঞান পান।

  1. আইপ্যাড বা ট্যাব না থাকার জন্য কেউ সরাসরি আপনার দিকে টান দেয়। তারা আপনাকে পুরানো call

কোনও পুরানো পরিচিতি যখন জানতে পারে যে আপনি আধুনিক ডিজিটাল গ্যাজেটগুলির কোনওটিই ব্যবহার করেন না, তখন তিনি তাঁর বন্ধুদের সাথে আপনাকেও পুরানো কথায় ডেকে আনে। আপনি তাত্ক্ষণিকভাবে উপযুক্ত দোকানে ডিজিটাল গ্যাজেটের ক্যাটালগগুলি সন্ধান শুরু করবেন।

  1. বন্ধুর শিশু আপনাকে জিজ্ঞাসা করে যে তার আইপ্যাডে কী ভুল হয়েছে। এইরকম বিজোড় পরিস্থিতি নিয়ে কী করতে হবে তা আপনি সবেমাত্র জানেন

আপনি একটি বন্ধুর পার্টিতে ছিলেন। তার আইপ্যাড কেন আর কাজ করছে না তা জিজ্ঞাসা করে তার সন্তান আপনার কাছে আসবে। কীভাবে কোনও আইপ্যাড পরিচালনা করবেন আপনার কোনও ধারণা নেই। আপনি এইরকম বিজোড় পরিস্থিতিতে বিব্রত বোধ করেন। আপনি অন্য কারও উপর দায় চাপিয়ে পালাতে পারেন। তারপরে এবং সেখানেই আপনি ডিজিটাল গ্যাজেটগুলি কেনার উপযুক্ত সময় নির্ধারণ করেন।

সংক্ষেপে, এটি 7 দুর্দান্ত লক্ষণ যা আপনাকে বলে যে আপনার ডিজিটাল গ্যাজেটগুলিতে বিনিয়োগ করা উচিত। হ্যাঁ, এটি আধুনিক যুগ এবং এই গ্যাজেটগুলি ছাড়াই আপনি একধরণের ক্ষয়। আপনি ইতিমধ্যে না থাকলে এগুলিতে বিনিয়োগ শুরু করার উপযুক্ত সময় এখন।



Source by Rosina S Khan

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here