শুক্রবার দুপুর 12 টায় Flipkart ও Realme.com থেকে এই স্মার্টওয়াচ বিক্রি শুরু হয়েছে। Realme Watch-এর দাম 3,999 টাকা।

কোম্পানির প্রথম এই স্মার্টওয়াচে থাকছে টাচস্ক্রিন ডিসপ্লে। এই স্মার্টওয়াচে 2.5D কার্ভড ডিসপ্লে ব্যবহার করেছে সংস্থাটি। লঞ্চের সময় এই স্মার্টওয়াচে 12টা ওয়াচফেস থাকছে। ভবিষ্যতে সফটওয়্যার আপডেটের মাধ্যমে 100টা ওয়াচফেস পাঠাবে Realme। থাকছে হার্টরেট সেন্সর ও 14টা স্পোর্টস মোড।

বাজারের অন্যান্য স্মার্টওয়াচের মতোই Realme Watch-এও স্মার্ট ফিচারের সঙ্গেই রয়েছে একাধিক স্পোর্টস ট্র্যাকিং মোড। থাকছে রিয়েল টাইম হার্ট-রেট সেন্সর। এছাড়াও রক্তে অক্সিজেনের পরিমাণ মাপতে রয়েছে SpO2 সেন্সর।

এই স্মার্টওয়াচে 14টা স্পোর্টস ট্র্যাকিং মোড রয়েছে। এছাড়াও স্মার্টফোনের ভয়েস কল, এসএমএস ও বিভিন্ন সোশ্যাল মিডিয়া ও অন্যান্য অ্যাপ নোটিফিকেশন দেখে নেওয়া যাবে। এছাড়াও স্মার্টওয়াচ থেকে মিউজিক প্লে-ব্যাক নিয়ন্ত্রণ করা যাবে। ক্যামেরার রিমোট শাটার হিসাবে ব্যবহার করা যাবে এই স্মার্টওয়াচ।

যদিও অন্যান্য প্রিমিয়াম স্মার্টওয়াচের মতো Realme Watch থেকে ভয়েস কল করা যাবে না। যদিও ভয়েস কল রিজেক্ট করার অপশন থাকছে। Realme Link অ্যাপ ব্যবহার করে এই এই স্মার্টওয়াচ স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করা যাবে।

Realme Watch-এ রয়েছে একটি 1.4 ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে। সঙ্গে রয়েছে 2.5D কার্ভড গ্লাস। কোম্পানির দাবি এক চার্জে 20 দিন চলবে এই স্মার্টওয়াচ। Realme Watch-এর ওজন 31 গ্রাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here