চিনের বাজার মাতানোর পর ভারতে আসার জন্য প্রস্তুত Xiaomi Redmi Note 7 । বৃহস্পতিবার Xiaomi জানায় যে ২008 সালের ২8 ফেব্রুয়ারী Redmi Note 7 চালু হবে এবং কোম্পানি ইতিমধ্যে লঞ্চ ইভেন্টের জন্য টিকিট কেনার জন্য নিবন্ধন প্রক্রিয়া বন্ধ করে দিয়েছে। জিয়াওমি বেশ কয়েকবার Redmi Note 7 এর  টিজিং করছে ভারতে এবং অবশেষে একটি টুইটের মাধ্যমে এটি লঞ্চের তারিখের কথা জানিয়েছে Xiaomi কর্মকর্তারা ।

Redmi Note 7 চিনের বাজারে জানুয়ারিতে প্রকাশিত হয়েছে, প্রকাশিত হওয়ার মাত্র তিন সপ্তাহের মধ্যে কোম্পানিটি চীনা বাজারে Redmi Note 7 এর 1 মিলিয়ন ইউনিট বিক্রি করেছে । Xiaomi চীনের বাইরেও এটি প্রকাশ করার জন্য প্রস্তুত এবং ভারতে ফোনটি প্রথম আন্তর্জাতিক বাজারে প্রকাশিত হবে । কোম্পানির একটি টুইট অনুসারে, এটি 28 ফেব্রুয়ারি  Xiaomi একটি অনুষ্ঠান হোস্ট করছে যেখানে এটি আনুষ্ঠানিকভাবে চালু করবে ।  Xiaomi ভারতের ব্যবস্থাপনা পরিচালক মনু কুমার জৈন Redmi Note 7 কে “গেম চেঞ্জার ডিভাইস” হিসাবে অভিহিত করেছেন ।

দাম ও ম্পেসিফিকেশান :

Redmi Note 7 এর ভারতীয় মূল্যে ঠিক কতো নির্ধারন করা হয়েছে তা এখনও অস্পষ্ট রয়ে গেছে, যদিও এটি চিনের বাজারে এটির  3GB RAM + 32GB storage ভেরিয়েশন এর দাম CNY 999, যা ভারতীয় মূল্যে অনুযায়ী Rs. 10,300 এবং 4GB RAM + 64GB storage এর দাম CNY 1,199 যা ভারতীয় মূল্যে প্রায় Rs. 12,400 ও 6GB RAM + 64GB storage এর দাম রাখা হয়েছে CNY 1,399 যা ভারতীয় মূল্যে পড়বে প্রায় Rs. 14,500 টাকা ।

  • Performance

  • Display

  • Camera

  • Battery

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here