Nokia X7 ও Nokia 7.1 Plus চীনা সংস্করণ, চীনে মঙ্গলবারের জন্য নির্ধারিত একটি ইভেন্টে প্রকাশিত হতে চলেছে । Nokia’s Weibo একাউন্টে পোস্ট করা তিনটি টিজার স্মার্টফোনের সামনে দেখিয়েছে যে নকিয়া ব্র্যান্ডিংয়ের সাথে নিচ আপ শীর্ষ এবং নীচের অংশে চেইন দিয়ে একটি বেজেল-কম ডিসপ্লে প্রকাশ করে। গত সপ্তাহে, নকিয়া মোবাইল ইন্ডিয়া একটি টিজার প্রকাশ করেছে যা আসন্ন নকিয়া এক্স 7 / নোকিয়া 7.1 প্লাসের বড় ফর্ম ফ্যাক্টর দেখায়। এছাড়াও স্মার্টফোনের পিছনের ক্যামেরাগুলি উন্নত জিওআইএসএস অপটিক লেন্সগুলির সাথে উন্নত হালকা ফটো ক্যাপচারিং ক্ষমতাগুলির সাথে খেলাধুলা করবে বলে নিশ্চিত করেছে।

Nokia X7 Features

নকিয়া এক্স 7 অ্যান্ড্রয়েড এক প্রোগ্রামের অংশ হিসাবে অ্যান্ড্রয়েডের স্টক সংস্করণ চালাবে এবং একটি 188: 9 আসন অনুপাত সহ 6.18-ইঞ্চি পূর্ণ-এইচডি + (1080×2246 পিক্সেল) টিএফটি ডিসপ্লেটি খেলবে বলে আশা করা হচ্ছে। হ্যান্ডসেটটি সম্ভবত 2.2 গিগাহার্টজ অক্টা-কোর এসওসি দ্বারা চালিত হবে, এতে 4 গিগাবাইট / 6 গিগাবাইট র্যাম এবং 64 গিগাবাইট / 128 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ থাকবে।

ফোনটি 13 মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর এবং 1২ মেগাপিক্সেল সেকেন্ডেন্ট সেন্সর সহ একটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ করতে পারে, এটি একটি LED ফ্ল্যাশের সাথে সংযুক্ত। সামনে, নকিয়া এক্স 7 একটি 20 মেগাপিক্সেল সেলিব্রিটি ক্যামেরা খেলা করবে। এটি হুড অধীনে একটি 3,400mAh ইউনিট খেলা আশা করা হয়।

এই মাসের শুরুতে, এইচএমডি গ্লোবাল কোম্পানি লন্ডনের একটি অনুষ্ঠানে হ্যান্ডসেটগুলির পুনঃপ্রতিষ্ঠিত লাইনআপে নকিয়া 7.1 স্মার্টফোন চালু করেছে। ফোনটিতে স্ন্যাপড্রাগন 636 এসওসি, একটি 19: 9 এইচডিআর সাপোর্ট, ইউএসবি টাইপ-সি চার্জিং এবং কার্ল Zeiss অপটিক্স সহ একটি PureDisplay প্যানেল হিসাবে বৈশিষ্ট্যগুলি নিয়ে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here