লকডাউনে দোকান, বাজারে লাইন দেওয়ার দরকার নেই। বাড়ির দরজায় চাল-ডাল মুদির জিনিস থেকে দুধ, ফল, নরম পানীয় পৌঁছে দেবে সুইগি গ্রসারি ও জোমাটো মার্কেট। এই দুই ফুড ডেলিভারি সংস্থার সঙ্গে জোট বাঁধল পূর্ব ভারতের অন্যতম বড় ডেয়ারি ও খাদ্য সংস্থা কেভেন্টার অ্যাগ্রো। বৃহস্পতিবার সংস্থার তরফে এই কথা জানানো হয়েছে।

সুইগি ও জোমাটোর সঙ্গে জোট বেঁধে কলকাতার পাঁচ জায়গায় দুধ, ফল-সহ অন্যান্য পুষ্টিকর খাবার পৌঁছে দেবে কেভেন্টার অ্যাগ্রো লিমিটেড। প্রাথমিকভাবে শহরের পাঁচটি জায়গায় এই ফুড ডেলিফারি শুরু করছে কেভেন্টার, যার মধ্যে রয়েছে নিউ আলিপুর, মনোহরপুকুর, আলিপুর, স্বভূমি ও রাজারহাট।

কেভেন্টার জানিয়েছে, যে কোনও অর্ডার দেওয়ার আধ থেকে এক ঘণ্টার মধ্যেই ডেলিভারি পৌঁছে যাবে একেবারে বাড়ির দরজায়। তার জন্য নতুন কিছু করার দরকার নেই গ্রাহকদের। সুইগি বা জোমাটো অ্যাপে যেভাবে অর্ডার দেওয়া হত, ঠিক সেভাবেই অর্ডার দেওয়া যাবে।

বাড়তি সুবিধা হল, এতদিন দুধ বা টাটকা ফলের জন্য বাইরে যাওয়ার দরকার পড়ত। এবার থেকে সেটা হবে না। মুদির সামগ্রীর সঙ্গেই দুধ, ফল বা পুষ্টিকর খাবার, নরম পানীয় অর্ডার করতে পারবেন গ্রাহকরা। কেভেন্টারের স্পেশাল মিল্কশেক, লস্যিও মিলবে ঘরে বসেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here